চবিতে দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চবি প্রতিনিধিঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে বহুল প্রচারিত দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়। র্যালি শহীদ মিনার ঘুরে আবার সমাজবিজ্ঞান অনুষদের সামনে এসে শেষ হয়। এরপর অনুষদের সামনে যায়যায়দিন পত্রিকার চবি প্রতিনিধি সাইফুল ইসলামের উপস্থিতিতে কেক কাটা হয়।

এসময় উপস্থিত ছিলেন যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ও সাবেক প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী, সহকারী প্রক্টর নিয়াজ মোর্শেদ, যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ যাকারিয়া, সহকারী অধ্যাপক মো. আসাদুজ্জামান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি বাংলাদেশ প্রতিদিনের চবি প্রতিনিধি সৈয়দ বাইজিদ ইমন, বর্তমান সভাপতি দৈনিক আজাদীর প্রতিনিধি আবদুল্লাহ আল ফয়সাল, যুগ্ম সাধারণ সম্পাদক জাগো নিউজের প্রতিনিধি আবদুল্লাহ হামিদ রাকিব, অর্থ ও ক্রীড়া বিষয়ক সম্পাদক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি মুনাওয়ার রিয়াজ মুন্না, দৈনিক বাংলাদেশের খবরের প্রতিনিধি জুবাইর উদ্দিন, মানবজমিনের প্রতিনিধি রাহাত মাহমুদ খান, সমকালের ফিচার লেখক রাকিব উদ্দিন সহ সমিতির সদস্য ও বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন পত্রিকা ও অনলাইনের প্রতিনিধি এবং সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *