সীতাকুন্ড আওয়ামীলীগের উদ্যোগে প্রতিষ্ঠা- বার্ষিকী উদযাপন

সীতাকুন্ড প্রতিনিধি ।। ৭০ বছর প্রতিষ্ঠা-বার্ষিকী বর্ণাঢ্য আয়োজনে উদযাপন করেন, চট্টগ্রামেরর সীতাকুন্ড উপজেলা আওয়ামীলীগ। দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ, মিষ্টি বিতরণ, আলোচনা সভা, বর্ণাঢ়্য শোভাযাত্রা ও প্রীতিভোজ।

উক্ত প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,চট্টগ্রাম – ৪ আসনের সাংসদ আলহাজ্ব দিদারুল আলম ।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে কার্যক্রম শুরু হয়।

উক্ত অনুস্টানে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দীন ছাবেরী ও জয়নব বিবি জলি , সীতাকুন্ড উপজেলা, পৌরসভা ও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ-সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।

বক্তারা বলেন,১৯৪৯ সালের এই দিনে বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়ে যাত্রা শুরু করেছিল। প্রতিষ্ঠাতা পরবর্তীতে দীর্ঘ স্বাধীনতা সংগ্রাম এবং স্বাধীনতা যুদ্ধের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে গণতান্ত্রিক-রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক আন্দোলনে মাধ্যমে দেশের বৃহত্তম রাজনৈতিক দলে পরিণত হয়। আজ স্বাধীন জাতি হিসেবে বিশ্বের দরবারে মাথা উচুঁ করে দাড়িয়েছি কেবল বঙ্গবন্ধুর অবদানের ফসল। প্রাণ ভরে এই মহান নেতার জন্য দোয়া করায় সকলে দায়িত্ব। — বিস্তারিত আসছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *