মানবতার ঈদ উৎসবে হাসলো সবাই একসাথে

এস এম তৌহিদুল আলম: চট্টগ্রামের হাটহাজারীর অন্যতম সেচ্ছাসেবী সংগঠন মানবতা পরিবারের প্রতি বছরের ন্যায় এ বছরও অসহায়,দরিদ্র ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। শুক্রবার বিকাল ৩টা হতে হাটহাজারী রেলওয়ে স্টেশন চত্বরে সংগঠনের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হোসেন এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মুহাম্মাদ শহীদুল্লাহ সজীব।

প্রধান অতিথি ছিলেন হাটহাজারী উপজেলা নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আফরিন মুক্তি। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা প্রভাষক নাছির উল্লাহ, ব্যারিষ্টার বদরুল আলম চৌধুরী, এডভোকেট শারমিন ফেরদৌসী, সাংবাদিক আবু শাহেদ,মুহাম্মাদ ইসহাক,সৈয়দ জাহেদুল আলম।

বক্তারা বলেন বর্তমান সময়ে অসহায়,দরিদ্র ও সুবিধা বঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ উপভোগ করাটা বড়ই ভাগ্যের বেপার। মনের গহীনে মানুষের জন্য যদি ভালোবাসা জিনিসটা জন্ম না নেয় তাহলে অসহায় মানুষের জন্য কাজ করা সম্ভব নয়। আজ মানবতা পরিবারের সাথে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে অতিথিরা নিজেদের ধন্য মনে করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জাহেদা আকতার টুম্পা,জেসমিন আকতার, এস এম তৌহিদুল আলম, জাহেদ,সাজ্জাদ,মোরশেদ,জামশেদ,রুমা আকতার,শাওন,সাজ্জাদ,শাহদাত,বাবর,রিফাত প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *