সীতাকুণ্ডে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী পলাতক

গৃহবধুর-ঝুলন্ত-লাশ

সীতাকুণ্ডের সলিমপুর এলাকা থেকে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনার পর স্বামী ও পরিবারের লোকজন পালিয়ে গেছে বলে খবর পাওয়া গেছে। তবে এটি আসলে হত্যাকান্ড না আত্মহত্যা কেউই নিশ্চিত করতে পারেনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নের লতিফপুর ৬ নম্বার ওয়ার্ডের মো. ওয়াসিম নামের একব্যক্তির সাথে তার স্ত্রী খাদিজা বেগমের (২৫) এনজিও’র কিস্তির বিষয়ে ব্যাপক ঝগড়া হয় এবং এর জের ধরে স্বামী ওয়াসিম স্ত্রী খাদিজাকে দফায় দফায় মারধর করে। এক পর্যায়ে রাত ৯টার পর নিজ ঘরে ফ্যানের সাথে ঝুলন্ত লাশ দেখা যায় খাদিজার। তার তিন বছর বয়সের একটি শিশুকন্যাও রয়েছে।

ঘটনার খবর পেয়ে সীতাকুন্ড থানার এসআই মো. ফারুক, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বার ঘটনাস্থলে ছুটে যান। এলাকাবাসীর বরাত দিয়ে ইউপি সদস্য জানান, ওয়াসিমের সাথে তার স্ত্রী খাদিজার এনজিও’র কিস্তি বিষয়ে বেশ ঝগড়া হলে ওয়াসিম দফায় দফায় খাদিজাকে মারধর করে। পরে ফ্যানের সাথে তার লাশ ঝুলতে দেখেন প্রতিবেশিরা।

সীতাকুণ্ড মডেল থানার ওসি মো. দেলওয়ার হোসেন চট্টগ্রাম প্রতিদিনকে জানান, সলিমপুর ইউনিয়নের লতিফপুর এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। তার স্বামী ও পরিবারের লোকজনকে সেখানে গিয়ে পাওয়া যায়নি। বর্তমানে তারা পলাতক রয়েছে। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *