সবুজ পরিবেশ আন্দোলন মেখল শাখার কর্মীসভা ও ইফতার মাহফিল সম্পন্ন।

সবুজ পরিবেশ আন্দোলন হাটহাজারী মেখল ইউনিয়ন শাখার উদ্যাগে কর্মী সভা ও ইফতার মাহফিল আয়োজন করা হয়। রেজাউল করিম রাহাত এর সভাপতিত্বে এবং নুর আলম সোহেল এর পরিচালনায় উক্ত আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সবুজ পরিবেশ আন্দোলন চট্টগ্রাম উত্তর জেলার সাধারণ সম্পাদক এস এম মহিন উদ্দীন মহিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী কৃষকলীগের সাংগটনিক সম্পাদক আলাউদ্দীন চৌধুরী, আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ন সাধারণ সম্পাদক মামুন উদ্দীন ভাই, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ডা: জাহেদ শরিফ জিলানি। উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা ছাত্রলীগ এর মোরশেদুল আলম, তারেক ইসলাম তানভির, নেজাম,আনোয়ার।

এতে আরো উপস্থিত ছিলেন এহসান কানম ভাই, সাবেক ছাত্রনেতা জাবেদুল আলম জাবেদ , মুখতারুল আলম, সাবেক ছাত্রনেতা শহিদুল্লাহ, মুরশেদ,নেজাম তুষার, প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন এই সংগঠন কেন্দ্রীয় কমিটি অনুমোদিত রয়েছে,নতুন প্রজন্মের কে আরো বেশি করে পরিবেশ সম্পর্কে সচেতন করতে হবে,শিক্ষা জাতির মেরুদন্ড,শুধু শিক্ষিত হলে হবে না,জাতিকে সুশিক্ষিত করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব,নতুন প্রজন্মের কে বঙ্গবন্ধু আদর্শকে বুকে নিয়ে রাজনীতে করতে হবে,পদ দিয়ে রাজনীতি হয় না,ইচ্ছা শক্তি বুকে বল নিয়ে জন নেত্রী শেখ হাসিনাকে আদর্শকে বাস্তবায়ন করতে হবে। অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোহাম্মদ পারভেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *