প্রয়াত আওয়ামীলীগ নেতার কবরে পুস্পস্তবক অর্পণ করলেন উপজেলা চেয়ারম্যান রাশেদ

হাটহাজারী প্রতিনিধি:- হাটহাজারীর প্রয়াত আওয়ামীলীগ নেতা ও ফতেপুর ইউনিয়নের সদস্য মরহুম লোকমানের কবরে পুস্পস্তবক অর্পণ করলেন উপজেলা চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এস এম রাশেদুল আলম। নিহত লোকমানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার তিনটার দিকে ফতেপুর হেলাল চৌধুরী পাড়াস্থ মরহুমের কবরে এ পুস্পস্তবক অর্পণ করা হয়। এসময় স্থানীয় চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামিম, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ আজম উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তাসলিম হায়দার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মোঃ মিজানুর রহমান, ইউপি সদস্য মোঃ শাহজাহান, মোঃ মাসুদ রানা, সাজ্জাদ হোসেন, মোঃ সোহেল, মোঃ হামিদসহ অনেকে উপস্থিত ছিলেন।

পুস্পস্তবকের পূর্বে মরহুমের কবরে ফাতেহা দরুদ পড়ে জেয়ারত এবং মোনাজাত করে মরহুমের মাগফেরাত কামনা করা হয়। উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে পুস্পস্তবকের পর একে একে ফতেপুর ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং পরিবারের পক্ষ থেকে মরহুমের কবরে পুস্পস্তবক অর্পণ করা হয়।
মরহুমের ছোট ভাই আলাউদ্দিন ও হাটহাজারী কলেজ ছাত্রলীগনেতা মোঃ নঈম উদ্দিন প্রতিবেদককে বলেন, দুই বছর পেরিয়ে গেলেও আমার ভাইয়ের হত্যা মামলার দুই আসামি ধরা ছোঁয়ার বাইরে। প্রশাসন ও সরকারের প্রতি অনুরোধ আসামিদের গ্রেফতারপূর্বক ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করা হোক।

জানতে চাইলে থানার ওসি মোঃ বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, মামলার প্রধান অাসামী জেলে এবং একজন জামিনে আছেন বাকীদের ধরতে পুলিশ তৎপর আছে। উল্লেখ্য ২০১৭সালের আজকের এই দিনে আওয়ামীলীগ নেতা ও স্থানীয় ইউপি সদস্য লোকমানকে তার ঘরের অদূরে সন্ত্রাসীরা চুরিকাঘাত করে হত্যা করে। মাদকের বিরুদ্ধে অবস্থান নেয়ায় খুন হয়েছিল লোকমান এমনটিই উঠে এসেছিল সেদিনের তদন্তে। লোকমান ফতেপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডস্থ হেলাল চৌধুরী পাড়ার করতীর বাড়ির মৃত মনির আহমদের পুত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *