ফটিকছড়িতে ভূমি বিরোধে ছুরিকাঘাতে একজন নিহত

ফটিকছড়ির বখতপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবেশির ছুরিকাঘাতে আবুল মনছুর (৩২) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যা সাতটার দিকে উপজেলার বখতপুর ইউনিয়নের শান্তিরহাট বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত মনছুরের ভাই মুহাম্মদ আকবর ও তার চাচা জহুর ছাফা গুরুতর আহত হয়েছেন। নিহত মনছুর বখতপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের মিয়া বাড়ির মুহাম্মদ মিয়ার ছেলে। প্রত্যক্ষদর্শীরা বলেন, এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন বখতপুর ইউনিয়নের মহিলা ইউপি সদস্য সুমির স্বামী বাবু এবং তার সহযোগী মোহাম্মদ ফিরোজ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে তাদের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এর জের ধরে মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যায় শান্তিরহাট বাজারে দুই পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে বাবু ও ফিরোজ আবুল মনসুরকে ছুরিকাঘাত করেন। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করেন বখতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোলাইমান।

খবর পেয়ে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল আকতার ঘটনাস্থলে যান। তিনি মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থলে এসেছি, এতে মনসুর নামের এক ব্যক্তি নিহত হয়েছেন এবং এ ঘটনায় আরো দুই ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *