চট্টগ্রাম জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

আজ ৯ মে ২০১৯ চট্টগ্রাম জেলা পুলিশের এপ্রিল’১৯ মাসের কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১ টায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম এঁর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভায় ফোর্সের সামগ্রিক কল্যাণ সংক্রান্ত বিষয় আলোচনা ও বাস্তবায়নে সিদ্ধান্ত গৃহিত হয়।

চট্টগ্রাম জেলার রিজার্ভ অফিসে দায়িত্ব পালনকালে শারীরিক অসুস্থতায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণকারী কনস্টেবল মো: মাহাবুবুল আলম সোহেলের পরিবারকে এবং পুলিশ লাইন্সের অসুস্থ কনস্টবল মো: জাকির হোসেনকে আর্থিক সহায়তা প্রদান করেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব নুরেআলম মিনা, বিপিএম(বার), পিপিএম।

জনাব মো: আক্তার হোসেন সশস্ত্র পুলিশ পরিদর্শক হতে কিশোরগঞ্জ জেলার সংরক্ষিত পুলিশ পরিদর্শক হিসেবে পদায়ন হওয়ায় এবং জনাব মো: ইব্রাহিম পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি সূত্রে সিএমপিতে বদলী হওয়ায় র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠান ও বিদায় সংবর্ধণা প্রদান করেন জনাব নুরেআলম মিনা, বিপিএম(বার), পিপিএম।

এপ্রিল’১৯ মাসে আইনশৃংখলা রক্ষায় উল্লেখযোগ্য ভূমিকা পালনের জন্য ২৮ জন অফিসার-ফোর্সকে পুরস্কৃত করা হয়।

গত ১৬ মার্চ ২০১৯ খ্রি. অনুষ্ঠিত বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার হস্তান্তর করা হয়।

দুপুর ৩.৩০ টায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম এঁর সভাপতিত্বে এপ্রিল,১৯ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) জনাব এ কে এম এমরান ভূঞা, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) জনাব মোঃ মশিউদ্দৌলা রেজা পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) জনাব মো: আফরুজুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মোঃ জাহাংগীর, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল)বৃন্দ, সহকারী পুলিশ সুপারবৃন্দ, সকল থানার অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *