চন্দনাইশে জিনিয়াস ফুড ব্যাংক এর ইফতার সামগ্রী বিতরণ

অরাজনৈতিক,উন্নয়ন ভিত্তিক,সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন,জিনিয়াস ফোরাম ফর হিউম্যানিটি-এর অঙ্গ সংগঠন “জিনিয়াস ফুড ব্যাংক” এর উদ্যোগে পবিত্র রমজান উপলক্ষ্য প্রায় এক শত হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্টান সম্পন্ন হয়েছে।

গত ৫মে চন্দনাইশ গাছবাড়িয়া মমতাজ বেগম উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ইফতার বিতরণ অনুষ্ঠানে সংঘটনের সভাপতি মোঃমারুফ চৌধুরী সিমন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন,দোহাজারী ফ্রেস ক্লাবের সভাপতি, সাংবাদিক এম.এ.রাজ্জাক রাজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক এম,এ লোকমান,উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ, মঈন উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানে অনান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট স্বেচ্ছাসেবী সংগঠক, সাতবাড়িয়া ব্লাড ব্যাংক এর প্রতিষ্টাতা ও হেড এডমিন,ইসলামিক আরাবিক ইউনিভার্সিটি (ঢাকা) এর এম.এ হাদিস বিভাগের শিক্ষার্থী, জিনিয়াস ফোরাম ফর হিউম্যানিটির স্বপ্নদ্রষ্টা,প্রতিষ্টাতা ও পরিচালক মুহাম্মদ জয়নুল আবেদিন(আফমাস) সহ উক্ত সংগঠনের সিনিয়র সহ-সভাপতি,সহ সভাপতি, সাধারণ সম্পাদক,সহ সাধারণ সম্পাদক সহ সকল সম্পাদক ও সদস্যবৃন্দ। অনুষ্টানে বক্তারা বলেন, যদি কিছু মানবতার প্রেমিক এগিয়ে এসে পৃষ্টপোষকতা করে,তবে আগামীতে আরো মানবতার সেবা করে চন্দনাইশ সহ পুরো চট্টগ্রামের একটি আলোকিত সংগঠন করে তুলতে পারবো। (ইনশাআল্লাহ) উল্লেখ্য যে এই সংগঠনের ৪(চার) টি অংঙ্গ সংগঠন রয়েছে,যথাক্রমে জিনিয়াস ব্লাড ব্যাংক,জিনিয়াস ফুড ব্যাংক,জিনিয়াস মানবতার দেওয়াল,জিনিয়াস শিক্ষা প্রকল্প।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *