এসএসসি পরীক্ষায় ফেল, শুনেই হার্ট অ্যাটাকে ছাত্রীর মৃত্যু!

নরসিংদীর পলাশে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় খবর পেয়ে রাত্রি দত্ত (১৬) নামে এক ছাত্রী হার্ট অ্যাটাক (হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ) করে মৃত্যুবরণ করেছেন। সোমবার দুপুরে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ভিরিন্দা গ্রামের নিজ ঘরে তার মৃত্যু হয়।

মৃত রাত্রি দত্ত উপজেলার পূবালী জুট মিলস উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। তিনি উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ভিরিন্দা গ্রামের পংকজ দত্তের মেয়ে।

পুলিশ ও তার পরিবার সূত্রে জানা যায়, নিহত রাত্রি দত্ত পূবালী জুট মিলস উচ্চ বিদ্যালয়ের মানবিক শাখার ছাত্রী ছিলেন। তিনি খুব মেধাবী ছিলেন। স্কুলে তার ক্লাস রোল ছিল পাঁচ। তিনি এবারের এসএসসি পরীক্ষায় মানবিক শাখা থেকে অংশগ্রহণ করেন। কিন্তু সোমবার প্রকাশিত ফলাফলে তিনি গণিত বিষয়ে অকৃতকার্য হন। দুপুরে নিজ ঘরের ভিতর পরীক্ষার অকৃতকার্যের সংবাদ শুনার সাথে সাথে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

নিহত পরীক্ষার্থীর বাবা পংকজ দত্ত জানান, সে অনেক ভাল ছাত্রী ছিল। কিন্তু কি কারণে সে পরীক্ষায় একটি বিষয়ে অকৃতকার্য হলো তা আমাদের জানা নেই। এই ফলাফল শুনেই সে বাকরুদ্ধ হয়ে মারা যায়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মকবুল হোসেন মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় খবর সইতে না পারায় সে মারা যায়। তবে বিষয়টি আরও নিশ্চিত হতে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *