হাটহাজারীতে উদ্বোধন হল উদ্বোধন হল গ্লোবাল সিটি ইঞ্জিনিয়ারিং কনসালটেন্টস

হাটহাজারীতে উদ্বোধন হল উদ্বোধন হল গ্লোবাল সিটি ইঞ্জিনিয়ারিং কনসালটেন্টস শনিবার (৪মে) সন্ধায় হাটহাজারী পৌরসভাধীন জাগৃতি ক্লাবের ২য় তলায় গ্লোবাল সিটি ইঞ্জিনিয়ারিং কনসালটেন্টসের চেয়ারম্যান এ. কে. এম মহিউদ্দীন কাশেমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন জাগৃতি ক্লাবের সভাপতি এড. মুহাম্মদ জামাল উদ্দিন।


এতে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, পৌরসভা ব্যবসায়ী সমিতির অর্থ সম্পাদক আব্দুস শুক্কুর, প্রজেক্ট হেড মোঃ সাইফুল ইসলাম তালুকদার, হাটহাজারী সরকারি মডেল স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি সিরাজ উদ দৌলা মেহেদী, জাগরন ক্লাবের সভাপতি মোঃ খায়রুন্নবী, প্রজেক্ট ম্যানাজার সাইফুল্লাহ প্রমুখ।


মার্কেটিং হেড মুহাম্মদ সাইফুল শফিউল আজম (সাইফু)’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে অারো ছিলেন হাটহাজারী পার্ব্বতি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মোঃ নুরুল আলম।
উপস্থিত ছিলেন টেকনিক্যাল হেড এফ. ই. সি মোহাম্মদ আবু তালেব চৌধুরী, স্ট্যাকচারাল ইঞ্জিনিয়ার মোহাম্মদ কামরুল হাসান, আর্কিটেক্ট ইঞ্জিনিয়ার সুভাশীষ বিশ্বাস, মেকানিক্যাল ইঞ্জিনিয়ার পারভেজ উদ্দিন, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার ফরহাদ নুর (বিএসসি) চুয়েটসহ অনেকে।
আলোচনা সভার পর ফিতা ও কেক কেটে অফিসের উদ্বোধন করেন অতিথিরা। পরে অদুদিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা অাবু বক্কর সিদ্দিক মোনাজাত করে পরিচালনা করেন।

চেয়ারম্যান এ. কে. এম মহিউদ্দীন কাশেম সাংবাদিকদের বলেন আমি সবার সহযোগিতা কামনা করছি যাতে সঠিক সেবাটি আমরা দিতে পারি। তিনি বলেন আমাদের সেবাসমূহ হল সিভিল ইঞ্জিনিয়ারিং: আর্কিটেকচ্যারাল ডিজাইন, স্ট্রাকচারাল ডিজাইন, ইনটেরিয়র ডিজাইন, সয়েল টেষ্ট, ডিজিটাল সার্ভে, কনস্ট্রাকশন এবং সুপারভিশন, ইলেক্ট্রিক্যাল ডিজাইন, প্ল্যাম্বিং এবং স্যানিটারি ডিজাইন, সি ডি এ এবং পৌরসভা অনুমোদন, ডি ই এ। ষ্টীল ইঞ্জিনিয়ারিংঃ ষ্টীল ইঞ্জিনিয়ারিং, হেভি ষ্টীল স্ট্রাকচারাল ডিজাইন, ম্যানুফ্যাকচারিং, ফ্যাব্রিকেশন, ইরেকশন এবং সুপারভিশন সুবিধা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *