বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন থেকে দেশ প্রেমের শিক্ষা গ্রহন করতে হবে” -তরুণ আওয়ামী লীগ নেতা রাসেল

আজ শুক্রবার (৩রা মে ২০১৯) সকাল ১০টায় ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের উদ্যগে নাজিরহাটে চৌধুরী সখিনা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত বঙ্গবন্ধু স্মৃতি বৃত্তি পরীক্ষার সনদ ও পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির অন্যতম সদস্য মোঃ রাশেদুল ইসলাম রাসেল এ কথা বলেন।

তিনি শিশুদের মাঝে বঙ্গবন্ধুর চেতনা, দেশপ্রেম ছড়িয়ে দিতে ও সাংস্কৃতিক আন্দোলনের মাধ্যমে প্রগতিশীল সমাজ বিনির্মানে শিক্ষার্থীদের কাজ করতে আহ্বান জানান।

বঙ্গবন্ধু স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার চেয়ারম্যান মোঃ আবুল বশরের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর এ.বি.সি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রায়হান রুপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাজির বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ নূরুল হুদা, মাইজভান্ডার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রফিকুল ইসলাম, ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, হাটহাজারী উপজেলা যুবলীগ নেতা নূরুল আক্তার তারেক।

এম. খায়রুল আমিনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের উদ্ভোধন করেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ মহিন উদ্দীন।

আলোচনা শেষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট, সনদ ও বিশ্বের বিশিষ্ট মনীষীগণের পুস্তক বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে শিক্ষার্থীদের পাশাপাশি তাদের অভিভাবক ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দও উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *