হাটহাজারীতে ত্রিমুখি সংঘর্ষে গুরুতর আহত ২

হাটহাজারীতে ত্রিমুখি সংঘর্ষে গুরুতর আহত ২

মোঃ বোরহান উদ্দিন; হাটহাজারীতে দুই সিএনজি ও একটি বাই সাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়েছে সিএনজির এক যাত্রী সোলেমান(৩৮) ও বাই সাইকেল অারোহী আরিফুল ইসলাম (১৮)।

বুধবার দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক চারিয়া বোর্ড স্কুল ইজতিমা মাঠ সংলগ্ন ঘটনাটি ঘটে। আহত সোলায়মান হাটহাজারী পৌর এলাকার আলিপুর গ্রামের বদু মিয়া চৌধুরীর বাড়ির আবু তাহেরের ছেলে ও আরিফুল ইসলাম মির্জাপুর চারিয়া এলাকার আকবর আলি চৌধুরী বাড়ির রফিকুল ইসলামের ছেলে। সে হাটহাজারী পৌরসভাধীন মিরেরহাট ছালেমিয়া জামালুল কোরঅান মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র বলে জানা গেছে।


দুর্ঘটনা কবলিত অক্ষত যাত্রী ফতেয়াবাদ কামাল মাষ্টারের বাড়ির মৃত গিয়াস উদ্দিনের ছেলে মোঃ নিজাম উদ্দিন(৬০) ঘটনার বর্ণনা দিতে গিয়ে প্রতিবেদককে বলেন, সিএনজিযোগে আমরা চারজন যাত্রী হাটহাজারীর দিকে আসছিলাম ইজতেমাঠ সংলগ্ন জায়গায় পৌঁছলে হঠাৎ বিপরীতদিক থেকে আসা একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। দুটি সিএনজিই দু দিকে উল্টে যায়। আমি উঠে দেখি একটি বাইসাইকেলের পাশেই বাই সাইকেল আরোহী রাস্তায় পড়ে কাতরাচ্ছে। আমি ও সিএনজি চালকসহ স্থানীয়রা আমার পাশে থাকা গুরুতর আহত সোলেমান নামে এক যাত্রী ও আরিফুল কে উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাই। 


সরেজমিনে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে গিয়ে জানা যায়, গুরুতর আহত সোলেমানের শরীরের বিভিন্ন স্থানে ছিড়ে যাওয়াসহ ডান হাত ভেঁঙ্গে গেছে এবং আরিফুল ইসলামের বাম চোখের নিচে গভীরভাবে কেটে গেছে। তাদের দ্রুত চিকিৎসায় কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *