খুন, ধর্ষণ ও অনৈতিকতা বন্ধে খেলাফত ব্যবস্থার বিকল্প নেই: মাওলানা মাহফুজুল হক

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, দেশের চলমান অব্যাহত খুন, ধর্ষণ, অনৈতিকতা ও দুর্নীতি বন্ধ করতে হলে ইসলামী খেলাফত রাষ্ট্রব্যবস্থার বিকল্প নেই। তাই একটি সুন্দর অপরাধমুক্ত দেশ গঠনে ইসলামী খেলাফত ব্যবস্থা প্রতিষ্ঠায় সবাইকে আন্তরিকতার সাথে কাজ করতে হবে।

শনিবার (২৭ এপ্রিল) বিকালে দলের লালদিঘীপারস্থ কার্যালয়ে বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার দ্বি-বার্ষিক মজলিসে শূরা অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা মাহফুজুল হক আরো বলেন, আসন্ন রমজানে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে হবে। এক শ্রেণির অসাধু ব্যবসায়ী যারা সিন্ডিকেটের মাধ্যমে পণ্যে অস্বাভাবিক মূল্য বৃদ্ধি করে, তাদেরকে চিহ্নিত করে আইনে আওতায় আনতে হবে।

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা সভাপতি মাওলানা রেজাউল করিম জালালীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আতিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা জালাল উদ্দিন আহমদ ও মাওলানা আব্দুল আজিজ, সাংগঠনিক ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল।

দ্বি-বার্ষিক মজলিসে শূরা অধিবেশন শূরা সদস্যদের মতামতের ভিত্তিতে মাওলানা ইকবাল হোসাইনকে সভাপতি ও মাওলানা আতিকুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ২০১৯-২০ সেশনের সিলেট জেলা কমিটির পুনঃগঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলগণ হচ্ছেন-
সহ-সভাপতি মুফতী শফিকুর রহমান, মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরী, মাওলানা আব্দুল কাইয়ুম, মাওলানা আব্দুস সামাদ, কারী মাওলানা উবায়দুর রহমান, মাওলানা আব্দুল মান্নান জালালাবাদী, মাওলানা আব্দুল মালেক ও মাওলানা শফিকুর রহমান, সহ সাধারণ সম্পাদক মাওলানা সাদমান নাঈম, হাফিজ জুনায়েদ আহমদ ও ডাঃ মোস্তফা আহমদ আজাদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম ও মাওলানা মুতাসিম বিল্লাহ জালালী, বায়তুল মাল সম্পাদক মাওলানা এইচ.এম আব্দুর রব, সহ বায়তুল মাল সম্পাদক মুফতী ওযীরুল ইসলাম মাসউদ, প্রশিক্ষণ সম্পাদক মুফতী মুহাম্মদ মাহবুবুল হক, সহ প্রশিক্ষণ সম্পাদক মাওলানা গোলাম রব্বানী, প্রচার ও অফিস সম্পাদক মুফতী সৈয়দ নাছির উদ্দিন আহমদ, সহ প্রচার সম্পাদক মাওলানা আফতাব উদ্দিন নোমানী, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা জাকারিয়া আহমদ মাশুক, নির্বাহী সদস্য মাওলানা হিফজুর রহমান, মাওলানা আব্দুল খালেক, মাওলানা জিলাল আহমদ, মাওলানা মানসুরুল হাসান, শাহিদুর রহমান শুহেদ, মাওলানা আসাদুজ্জামান, মাওলানা আরিফুল হক ইদ্রিস, মাওলানা কামরুজ্জামান খান, হাফিজ শিহাবুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *