মিরসরাইয়ে স্কুল ছাত্রীর শ্রীলতাহানির চেষ্টা, যুবক গ্রেফতার

মিরসরাইয়ের জোরারগঞ্জে এক স্কুল ছাত্রীর শ্রীলতাহানির চেষ্টার অভিযোগে কামরুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫এপ্রিল) রাত দশটায় জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই আবেদ আলীর নেতৃত্বে ওই বখাটেকে গ্রেফতার করা হয়। বখাটে কামরুল ইসলাম (২৫) জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় এলাকার সামশুল ইসলামের ছেলে।

জানা গেছে, দীর্ঘদিন ধরে জোরারগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ওই ছাত্রীকে (নাম উল্লেখ করা হলোনা) স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করে আসছিলো কামরুলের নেতৃত্বে একদল বখাটে।

প্রতিনিয়ত উত্যক্তের শিকার ওই স্কুল ছাত্রী এক পর্যায়ে স্কুলে যেতে অস্বীকৃতি জানিয়ে বিষয়টি পরিবারকে জানায়। মেয়েটির বাবা স্কুল কর্তৃপক্ষের মাধ্যমে বৈঠক করে বিষয়টির সমাধানের চেষ্টা করেন।

তবে কামরুল, পংকজ সহ অন্য বখাটেরা বৈঠকের সিদ্ধান্ত ও নিষেধ অমান্য করে উত্যক্তের মাত্রা বাড়িয়ে দেয়।

সর্বশেষ বৃহস্পতিবার ওই ছাত্রী মডেল টেষ্ট পরীক্ষা দিতে স্কুলে যাওয়ার পথে কামরুল, পংকজ সহ আরো কয়েকজন বখাটে মেয়েটির হাত ধরে টানা হেচড়া করে ।

বিভিন্ন রকম অশ্লীল কথাবার্তা আর শারীরিক ভাবে হেনস্তার চেষ্টা চালায়। ওই ছাত্রীর আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় বখাটেরা।

পরে সন্ধ্যায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে কামরুল, পংকজ সহ আরো তিন অজ্ঞাত বখাটের নামে জোরারগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী জানান, জোরারগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীর শ্রীলতাহানির চেষ্টার অভিযোগে কামরুল নামে এক বখাটেকে অভিযান চালিয়ে তার বাড়ী থেকে গ্রেফতার করা হয়েছে।

ঘটনার সাথে জড়িত অন্যদেরকেও অতিশীঘ্রই আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *