চবির চালন্দায় ছিনতাই ঘটনায় আটক ২

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) পার্শ্ববর্তী চালন্দা গিরিপথে ঘুরতে গিয়ে অর্ধশত শিক্ষার্থীর ওপর ছিনতাইকারীদের আক্রমণের ঘটনায় সন্দেহভাজন দুইজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৭ এপ্রিল) ঘটনার পর বিকেলে পৌনে চারটার দিকে তাদের আটক করা হয়।

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক আলী আজগর চৌধুরী, সহকারী প্রক্টর লিটন মিত্র, হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম, পুলিশ সদস্য এবং বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ নিরাপত্তা বাহিনী সদস্যরা ঘটনাস্থলে যান। ঘটনাস্থল থেকে তাদের আটক করা হয়। তবে তাদের নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

এ বিষয়ে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে সন্দেহভাজন দু’জনকে আটক করেছি। তারা এ ঘটনার সঙ্গে জড়িত কি না কিংবা তাদের বিরুদ্ধে কোনো ধরনের মামলা আছে কি-না তা যাচাই-বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

এদিকে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক আলী আজগর চৌধুরী বলেন, এটা খুব দুর্গম একটি এলাকা, এখানে ছিনতাইয়ের আশঙ্কা ছাড়াও অন্য আশঙ্কাও রয়ে যায়। আর এখানে যদি কোনো শিক্ষার্থী দুর্ঘটনার শিকার হয় তাহলে তাদেরকে এতো দূর থেকে বের করে আনাটাও কষ্টসাধ্য হবে। তাই আমি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বলব, তারা যেন নিজেদের নিরাপত্তার বিষয়ে সচেতন থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *